ইন্টারনেট থেকে বিনামূল্যে এসএমএস প্রেরণ

বিনামূল্যে ইন্টারনেট থেকে মোবাইলে এসএমএস করা যায় বেশ কয়েকটি ওয়েবসাইট থেকে। এমনই কিছু ওয়েবসাইটের ঠিকানা দেওয়া হলো।
www.clickatell.com – এখান থেকে গ্রামীণফোন ও বাংলালিংকে এসএমএস করা যাবে। এখানে রেজিষ্ট্রেশনের সময় ইমেইল ঠিকানা ও মোবাইল নম্বর (গ্রামীণফোন বা বাংলালিংকে) লাগবে, কারণ মোবাইল নম্বরে ও ইমেইলে একটি করে কোড আসবে, যার সাহায্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে এসএমএস করা যাবে। তবে একটি মোবাইল নম্বর দিয়ে তিনবারের বেশী রেজিষ্ট্রেশন করা যাবে না। একবার রেজিষ্ট্রেশনে বাংলালিংকে ১২টি অথবা গ্রামীণফোনে ১০টি এসএমএস করা যাবে। এই সাইটে সবচেয়ে মজার সুবিধা হচ্ছে আপনি যে নম্বরে এসএমএস করবেন সেখানে আপনার সেন্ডার আইডি পরিবর্তন করে অন্য নম্বর বা নাম ব্যবহার করতে পারেন ফলে প্রাপক উক্ত নাম বা নম্বর থেকে এসএমএস পাবে।
www.powerofmessaging.com – ইমেইল ঠিকানা ও মোবাইল নম্বরের সাহায্যে রেজিষ্ট্রেশন করে গ্রামীণফোন, বাংলালিংকে ও একটেলের গ্রাহকরা এখানে এসএমএস করতে পারবেন।
www.cellebrum.com – এখান থেকে শুধুমাত্র গ্রামীণফোনের গ্রাহকরা রেজিষ্ট্রেশন করতে পারবে। এখান থেকে রেজিষ্ট্রেশন করলে মোবাইলে পাসওয়ার্ড আসবে। তবে এখানে সুবিধা হচ্ছে পিকচার মেসেস, রিংটোন, ওয়ালপেপার মোবাইলে পাঠানো যাবে। যে মোবাইলে পাঠাবেন সেই মোবাইলে সেন্ডার নম্বর হিসাবে রেজিষ্ট্রেশনকৃত মোবাইল নম্বর দেখাবে। এখানে একবারের বেশী রেজিষ্ট্রেশন করা যাবে না।
www.chatbar.com – এখানে রেজিষ্ট্রেশন করতে মোবাইলের প্রয়োজন হয় না। ফলে একাধিকবার রেজিষ্ট্রেশন করে এসএমএস করা যাবে। যে মোবাইলে এসএমএস করবেন সে মোবাইলে ওয়েবসাইটের নাম আসবে এবং এসএমএসের শেষে ইউজার নাম প্রদর্শিত হবে। তবে এ সুযোগ শুধুমাত্র গ্রামীণফোনের গ্রাহকদের।
www.mig33.com – এই সাইটে রেজিষ্ট্রেশন করতে মোবাইলে জিপিআরএস সংযোগ থাকতে হবে। এখঅনে রেজিষ্ট্রেশন করলে বিনামূল্যে এক ডলার পাওয়া যাবে, যা দ্বারা সমমুল্যে আন্তর্জাতিক কল করা যাবে। আর সাথে থাকছে রিংটোন, ওয়ালপেপার ডাউনলোডের সুবিধা।

Advertisements

18 Responses to “ইন্টারনেট থেকে বিনামূল্যে এসএমএস প্রেরণ”

  1. মিদুল Says:

    সফল হয়েছি। ধন্যবাদ।

  2. তানিম Says:

    অনেক চেষ্টা করেও ক্লিক এ টেল এ সাইনআপ করতে পারছিনা।বাংলাদেশের মোবাইল নাম্বারটা ভেলিড হচ্ছেনা।কোন পদ্ধতি থাকলে ইমেইল করেন।
    সাইনআপের দ্বিতীয় ধাপে যেতেই পারছিনা।
    ধন্যবাদ।

  3. S.M. Mehdi Akram [ROYAL] Says:

    আসলে আমাদের দেশের মোবাইল নম্বর ১ টি নতুন ডিজিট বৃদ্ধি পাওয়ার পর থেকে রেজিষ্ট্রেশন হয় না।

  4. তানিম Says:

    উপায় কি?
    এর কি কোন সমাধান নেই।

  5. Simi Says:

    Clickatell a registration koresi but sms patanor kuno option passi na.mali kore detail janan please.

  6. srejan mozumder Says:

    baki jamelay jorate cina

  7. jony Says:

    assalamua-alaikum
    ai website ti amar khub valo lage, ami sob somoy ai web thake solution khujar chesta kori. ami jante chai ami chesta korechi apnar deya sobgolo website thake free call korar. kintu aktite o sohoj upay nai. doya kore janaben ki kivabe kon web theke sohoje free mobile call kora jai. abong kivabe kon niome. pls know me

  8. Tapash Boy Says:

    wechat থেকে কিভাবে টাকা তোলা যায় ।


Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: